চুল পড়া বন্ধে গ্রীন টি যা সহায়তা করে তা জানুন

চুল পড়া বন্ধে গ্রীন টি যা সহায়তা করে তা জানুন

আজকে আলোচনা করবো চুল পড়া বন্ধে গ্রীন টি যা সহায়তা করে তা নিয়ে। এক প্রাকৃতিক প্রতিকার যা অ্যালোপেসিয়া বন্ধে খুব কার্যকর। আপনি যদি ভাবেন যে আপনি চায়ের ঔষধি বৈশিষ্ট্যগুলি সম্পর্কে ইতিমধ্যে সমস্ত কিছু জানেন তবে আপনি ভুল। এই নিরাময় পানীয়টি আশ্চর্যজনকভাবে থামবে না এবং আমি আশা করি এটি আরও দীর্ঘ সময়ের জন্য এটি চালিয়ে যেতে থাকবে। পোস্টের মাধ্যমে চায়ের এই নতুন সম্পত্তি সম্পর্কে জানুন। গ্রিন টি ইতিমধ্যে তার প্রেমীদের কাছে পরিচিত হয়ে গেছে, এখনও তাদের এটির ভালবাসার জন্য নতুন কারণ দেয় এবং অবাক হওয়ার মতো বিষয় নয় যে তারা পর্যায়ক্রমে নতুন নিরাময়ের বৈশিষ্ট্য প্রকাশ করে যা তাদের প্রয়োজনীয় ঔষধি গুণগুলির দীর্ঘ তালিকায় যুক্ত করে।

এই ক্ষেত্রে, চুল পড়ার বিরুদ্ধে লড়াইয়ের জন্য দেওয়া সহায়তা। লোকেদের চুল পড়া রোধ করার জন্য প্রাকৃতিক ধন্যবাদ জানার চেষ্টা করার জন্য, চা একটি সম্ভাব্য নিরাময় হিসাবে বিবেচিত হয়: কেউ কি ভাবেন যে এটি সম্ভব হবে?

চুল পড়া রোধে গ্রিন টি
আরও অনেক বৈজ্ঞানিক প্রমাণ রয়েছে যা ইঙ্গিত দেয় যে চা এই সমস্যাটি এড়াতে প্রায়শই একটি উত্তর। এখনও অবধি বেশিরভাগ গবেষণায় এপিগ্যালোটেকটিন-থ্রি-গ্যালাকেটেট বা ইসিজিসিজি-তে মনোনিবেশ করা হয়েছে, অনেকের কাছে, চায়ের মধ্যে পাওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ অ্যান্টিঅক্সিড্যান্ট। কোরিয়ার সিওল ন্যাশনাল ইউনিভার্সিটি দ্বারা পরিচালিত ২০০ 2007 সালের একটি গবেষণায় চুলের ফলিকিস এবং ডার্মাল পেপিলিতে ইসিজি কেটেকিনের প্রভাব পরীক্ষা করা হয়েছিল, এটি পুরুষদের চুল বৃদ্ধিতে মূল ভূমিকা পালনকারী এক ধরণের কোষ। কোরিয়ান গবেষকরা ডার্মাল পেপিলারি সেল এবং মানব স্কাল্পগুলির পাশাপাশি পরীক্ষাগারের অভ্যন্তরে চুলের ফলিকগুলিতে ইসিজিজি এর প্রভাবগুলি পরীক্ষা করেছেন। গবেষণার সাথে একমত, বিজ্ঞানীরা ইথানলটিতে 10 শতাংশ ইসিজি ব্যবহার করেছিলেন এবং এটি প্রতিটি অংশগ্রহণকারীর মাথার ত্বকে প্রয়োগ করেছিলেন। প্রাপ্ত ফলাফল বিস্ময়কর ছিল।

চুলের বৃদ্ধিকে উদ্দীপিত করতে গ্রিন টি
অধ্যয়ন থেকে সংগৃহীত ডেটা পরামর্শ দেয় যে চা ইসিজিজি মানুষের চুলের বৃদ্ধিকে উত্সাহিত করে এবং দীর্ঘতম লম্বালম্বী ফলক সৃষ্টি করে। এই তত্ত্বটি নিশ্চিত করার জন্য এটি আরও অধ্যয়ন প্রয়োজন। এ ছাড়া, গবেষণায় দেখা গেছে যে চা প্রায়শই চুলের বৃদ্ধিতে দুর্দান্ত সহায়ক । এটি উপস্থিত থাকলে, এটি জর্জিয়ার মেডিকেল কলেজের ডাঃ স্টিফেন সুস দ্বারা পরিবেশন করেছিলেন। গবেষণায় সোরায়াসিস এবং খুশকির সম্ভাব্য চিকিত্সা হিসাবে চা দেখানো হয়েছিল। এই গবেষণায় আরও পরামর্শ দেওয়া হয়েছিল যে চা ত্বকের কোষের বিস্তারকে স্বাভাবিক করতে, এটি গলতে এবং মাথার ত্বকের প্রদাহ কমাতে কাজ করতে পারে। বাজারে চা দ্বারা সমর্থিত বেশ কয়েকটি বাহ্যিক কসমেটিক পণ্য রয়েছে। ভুলে যাবেন না যে আপনি যদি লিউ আন গুয়া পিয়ান টি সমর্থিত পণ্যগুলি ব্যবহার করতে আগ্রহী হন তবে আপনার কেবলমাত্র আপনার ডাক্তার বা ব্যক্তিগত চর্ম বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত।

চুল পড়া রোধের অন্যান্য প্রাকৃতিক প্রতিকার

ভেষজ অ্যান্টি-চুলের লোশন। আপনি একাধিক প্রাকৃতিক প্রতিকারগুলি জানবেন যা আপনার চুলকে সুস্থ এবং শক্তিশালী রাখতে, এটিকে দুর্বল হওয়া এবং পড়ার হাত থেকে রক্ষা করতে সহায়তা করবে। ঘরোয়া প্রতিকারগুলি হ্রাস রোধ করে। কোন গাছ কোনও সমস্যা এড়ানো সহজ এবং কোন পদ্ধতিতে তারা আপনাকে প্রচুর চুল পুনরুদ্ধার করতে সহায়তা করবে তা আপনি আবিষ্কার করতে পারেন। নেট নেট হেয়ারড্রেসিং আপনি একটি দুর্দান্ত কার্যকর রেসিপি পাবেন যা বিশেষ করে আপনার সূক্ষ্ম চুলের সাথে এবং ফ্যাল ট্রিট প্রয়োগের সাথে সম্পর্কিত, অল্প সময়ের মধ্যে আপনি স্বাস্থ্যকর এবং প্রচুর পরিমাণে চুল অর্জন করবেন। জল রং এবং তুলসী মুখোশ। আপনার চুল পড়া বন্ধ এবং থামানোর জন্য কার্যকর প্রাকৃতিক প্রতিকার দিন এটি এটিকে সংগঠিত করতে এবং প্রয়োগ করতে আরও কম-বেশি সময় লাগবে না। এটা দেখ! তুমি এটা পছন্দ করবে.

চুল পড়া বন্ধ করতে ডায়েট করুন। আপনি সঠিক টিপসের সাহায্যে টিপসগুলি আবিষ্কার করতে পারেন যা আপনার চুলকে স্বাস্থ্যকর এবং শক্তিশালী রাখবে, যাতে এটি এড়িয়ে যাওয়া থেকে বাধা দেয়।

admin

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: