বিভিন্ন রকমের সালাদ রেসিপি জেনে নিন

বিভিন্ন রকমের সালাদ রেসিপি জেনে নিন

যখন কেউ “সালাদ” শব্দের উল্লেখ করেন, তখন সঙ্গে সঙ্গে যা মনে জড়িত তা হ’ল শাকযুক্ত শাকসবজি এবং অন্যান্য শাকসবজি – অবশ্যই ডেজার্ট নয়! তবে ভুলে যাবেন না যে একটি মিষ্টি সংস্করণ আছে – ফল ব্যবহার করে সালাদ! এটি একটি সতেজ মিষ্টি ট্রিট যা কেবল আপনার দেহের জন্য বাদ দিয়ে কেবল আপনার স্বাদের কুঁড়ির জন্যই ভাল নয়। এটি সংগঠিত করা সহজ এবং আপনি নিজের পছন্দমতো রেসিপি তৈরি করতে আপনার পছন্দের কোনও ফল ব্যবহার করবেন – মিষ্টি ক্রিমি সসের পাশাপাশি পরীক্ষা করাও মজাদার! চলুন জেনে নিই বিভিন্ন রকমের সালাদ রেসিপি।

আপাতত, এখানে কয়েকটি সহজ সালাদ রেসিপি যা আপনি ঘরে চেষ্টা করবেন:

ক্রিমি পিস্তা ফলের মিশ্রণ

তুমি কি চাও: 

2 বড় কলা, কাটা
2 1/2 কাপ রস দিয়ে আনারস পিষে
2 কাপ ককটেল
2 কাপ ক্ষুদ্র মার্শমালো
1 1/2 কাপ ম্যান্ডারিন কমলা, নিকাশী
1 1/2 কাপ হিমশীতল বেত্রাঘাত করা হয়, গলিত
১/২ কাপ তাত্ক্ষণিক পেস্তা পুডিং মিক্স
একটি বড় পাত্রে, একসাথে চূর্ণবিচুর আনারস (রস অন্তর্ভুক্ত) এবং পেস্তা কুঁচির মিশ্রণটি একসাথে মেশান। বেত্রাঘাত শীর্ষে আলোড়ন। ভালোভাবে একত্রিত হয়ে গেলে কলা, ককটেল, মান্দারিন কমলা এবং মার্শমালোগুলি বাটিতে দিন। উপকরণ গুলো ভাল করে মেশান। পরিবেশন করতে সক্ষম হওয়া পর্যন্ত আচ্ছাদন এবং ফ্রিজে রাখুন।
সহজ ফল এবং বাদাম সালাদ

তুমি কি চাও:

1 টি লাল আপেল, খোসা ছাড়ানো, কাঁচা এবং ডাইসড
১ টি পাকা আম, খোসা ছাড়ানো, বীজযুক্ত এবং কিউবড
3/4 কাপ টোস্টেড কাজু
1 টেবিল চামচ বালসামিক ভিনেগার
১/২ চা চামচ মাটির দারুচিনি
১/২ চা চামচ মাটির আদা
1 চিমটি লবণ
সালাদ বাটির সময় আপেল, আমের এবং টোস্ট করা কাজু একত্রিত করুন। ফল এবং বাদামের উপরে বালসামিক ভিনেগার groundালুন তারপরে মৌসুমের দারুচিনি, দই আদা এবং লবণ দিয়ে seasonতু দিন। ভালোভাবে মিশ্রিত উপকরণগুলি মিশ্রণ করুন। পরিবেশন করতে সক্ষম হওয়া পর্যন্ত আচ্ছাদন এবং ফ্রিজে রাখুন।
ফল এবং দই স্বপ্ন

তুমি কি চাও:

1 লাল আপেল, সোর করে কাটা এবং কাটা
1 কমলা, খোসা এবং কাটা
2 ডালপালা সেলারি, কাটা
অর্ধেক 1/2 কাপ বীজবিহীন আঙ্গুর,
১/২ কাপ ব্ল্যাকবেরি
১/২ কাপ কাটা আখরোট
1 কাপ ভ্যানিলা দই
প্রচুর পরিমাণে সালাদ বাটিতে একসাথে আপেল, কমলা, সেলারি, আঙ্গুর এবং ব্ল্যাকবেরি মিশ্রণ করুন। কাটা আখরোটের সাথে শীর্ষে তারপর বাটিতে ভ্যানিলা দই যোগ করুন। যতক্ষণ না সমস্ত উপাদান ভালভাবে একত্রিত হয় ততক্ষণ নাড়ুন। পরিবেশন করার আগে ন্যূনতম আধ ঘন্টার জন্য আচ্ছাদন করুন এবং ফ্রিজে রাখুন।
অল্প সময়ের জন্য কেক এবং হিমায়িত মিষ্টান্নের মতো উচ্চ-ক্যালোরি ডেজার্টগুলি ভুলে যান এবং আপনার শরীরের পক্ষে ভাল একটি মিষ্টি ট্রিটে বিলাসিতা করুন। পরিবর্তে, আপনার পরবর্তী পিকনিকের জন্য, একটি সুস্বাদু এবং সতেজ স্নাক বা মিষ্টান্নযুক্ত এই সুস্বাদু সাথে স্যালাড রেসিপিগুলি অনুসরণ করা সহজ যা কোনও মরসুমের জন্য উপযুক্ত!

আমরা প্রতিনিয়ত বিভিন্ন রকমের সালাদ রেসিপি নিয়ে আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করি। বিভিন্ন ধরনের রেসিপি বিষয়ে জানতে আমাদের সাইটে ভিজিট করুন। আশা করছি অনেক উপকৃত হবেন।

admin

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: