সহজে YouTube থেকে ফ্রীতে ভিডিও ডাউনলোড করুন

সহজে YouTube থেকে ফ্রীতে ভিডিও ডাউনলোড করুন

বর্তমান সময়ে ভিডিও হয়ে উঠেছে সবকিছু শিখা এবং সবকিছু প্রকাশের মাধ্যম। ভিডিও দেখার সবচেয়ে বড় মাধ্যম হল YouTube। ইউটিউব হল বর্তমান সময়ে ২ নাম্বার সবচেয়ে বেশি ব্যাবহার করা ইন্টারনেট এর ওয়েবসাইট। ইউটিউব থেকে যা দরকার আপনি শুধু সার্চ দিবেন। সাথে সাথে পেয়ে যাবেন তার সমাধান। আজকে কথা বলবো কিভাবে আপনি সহজে YouTube থেকে ফ্রীতে ভিডিও ডাউনলোড করবেন টা নিয়ে। তাহলে চলুন অকাজের কথা বেশি না বলে আসল কথায় আসি।

সহজে YouTube থেকে ফ্রীতে ভিডিও ডাউনলোড করতে পারবেন একটি ওয়েবসাইটের মাধ্যমে। ওয়েবসাইট টির নাম হল Y2mate । বর্তমানে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য এই ওয়েবসাইটটি সবচেয়ে বেশি মানুষ ব্যাবহার করে। সাইটটিতে অন্যান্য সাইটের থেকে অনেক বেশি ফিচার পাবেন। আর মজার বিষয় হল সব ফিচার একদম ফ্রী তে। ভিডিও ডাউনলোড করাও সব থেকে সহজ এই সাইট থেকে।

এরা বেশকিছু কনভাটার মোড এর সেবা দিয়ে থাকে। যেমনঃ

Video Formats: MP4, MOV, AVI, MKV, FLV, 3GP
Audio Fromats: MP3, M4A, WAV, MKA
Mobile Devices: iPhone, iPod, iPad, Android Phone, Android Tablets
এই সাইটটি প্রতিষ্ঠিত হয় ২০১৬ সালে। সাইটটি ভিডিও ডাউনলোডের জন্য অনেক জনপ্রিয়। ভিডিও ডাউনলোড করার জন্য আপনাকে ইউতিউবের যেই ভিডিওটি ডাউনলোড করাবেন সেই ভিডিওর লিঙ্ক কপি করে নিয়ে এসে এই সাইটের মধ্যে পেস্ট করে দিবে। এতে আপনার কপি করা ভিডিওটি দেখাবে।
সেখানে আপনি অনেক কিছু অপশন পাবেন। ভিডিওর কওয়ালিটি কেমন ডাউনলোড করবেন সেটাও দেখাবে। আপনি শুধু ক্লিক করবেন যেই কওয়ালিটির ভিডিও আপনি ডাউনলোড করতে চান। সাথে সাথে আপনাকে একটি এড সাইটে রেদাইরেক্ত করবে। সেটা কেতে দিবেন। দিয়ে মুল পেইজে চলে আসবেন। আপনার ভিডিও ডাউনলোড শুরু হয়ে যাবে। ভিডিওটি ডাউনলোড করা শেষ না হওয়া পরজুন্ত মূল পেইজটি কেতে দিবেন না। না হলে আপনার ভিডিওটি পুরপুরি ডাউনলোড হবে না।
আপনি যদি অডিও ডাউনলোড করতে চান তাহলে কনভারট করে অডিও ডাউনলোড করতে পারেন। আশা করছি অনেক উপকৃত হবেন।
আর্টিকেলটি ভালো লাগ্লে শেয়ার করতে পারেন এবং ভিজিট করতে পারেন আমাদের ফেইজবুক পেইজে। ভিজটের জন্য ধন্যবাদ।
admin

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: